৭ম শ্রেণি ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ১৪ তম সপ্তাহ

৭ম-সপ্তম শ্রেণি ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ১৪ তম সপ্তাহ প্রিয় শিক্ষার্থী আপনি যদি ৭ম-সপ্তম শ্রেণি ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ ১৪ তম সপ্তাহ শ্রেণির ১৪ তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ সন্ধান করছেন তাহলে আপনি সঠিক জায়গায় চলে এসেছেন। আপনাদের সুবিধার্থে আমাদের কর্মযোগ ডট কমে। ৭ম-সপ্তম শ্রেণি ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ১৪ তম সপ্তাহ শ্রেণির ১৪ তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট প্রশ্ন ও উত্তর প্রকাশ করেছি। আপনি আপনার শ্রেণির অ্যাসাইনমেন্টের প্রশ্ন এবং সমাধান গুলিও দেখতে পারেন।

অ্যাসাইনমেন্টের নমুনা উত্তর দেখার ফলে আপনাদের অ্যাসাইনমেন্ট তৈরি করা আপনার পক্ষে সুবিধাজনক হবে। ৭ম-সপ্তম শ্রেণির ১৪ তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট এসাইনমেন্টের সমাধান আমরা প্রতিটি বিষয় ধাপে ধাপে এখানে প্রকাশ করেছি। তাই আপনি আমাাদের ওয়েব সাইটে jobcareers.org আপনার শ্রেণীর সমস্ত বিষয়ের উত্তর সংগ্রহ করতে পারবেন। নীচে আপনার অ্যাসাইনমেন্টের উত্তর দেওয়া হলো ৭ম-সপ্তম শ্রেণি ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১। যতটা সম্ভব হুবহু কপি না করে কিছুটা নিজের ভাষায় লিখলে সম্পূর্ণ নম্বর পাওয়া সম্ভব হলে আমাদের আশা।

প্রিয় শিক্ষার্থী আপনি যদি ১৪ তম সপ্তাহের ৭ম-সপ্তম শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা উত্তর/সমাধান সন্ধান করছেন, আমরা আপনাদের জন্য বিশেষজ্ঞের সহায়তায় আমরা শিক্ষার্থীদের জন্য সর্বোত্তম ইসলাম ও নৈতিক শিক্ষা উত্তর প্রকাশ করার চেষ্টা করেছি আপনার ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্টটি সম্পূর্ণ করতে, নিচের নমুনা উত্তর আপনাকে আপনার অ্যাসাইনমেন্ট লেখার অনেক সহায়তা করবে।

ক্লাস ৭ম-সপ্তম ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট সম্পর্কে সকল তথ্য আমাদের এখানে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আপনি যদি ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট সম্পর্কিত কোন তথ্য জানতে চান, তাহলে আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত ভালভাবে পড়ুন। তাহলে আশা করা যায় ক্লাস ৭ম-সপ্তম ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট সম্পর্কে সকল তথ্য আপনি আমাদের এই পোস্টটি থেকে জানতে পারবেন।

প্রিয় শিক্ষার্থী যেহেতু প্রত্যেকে তোমাদের নির্ধারিত অ্যাসাইনমেন্ট তোমাদের বিদ্যালয়ে জমা দিয়ে পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হতে হবে। সেজন্য ক্লাস ৭ম-সপ্তম শ্রেনীর শিক্ষার্থীদের জন্য এই অ্যাসাইনমেন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ।

শিক্ষার্থীরা সবসময় ইন্টারনেটে দেওয়া উত্তরটি হুবহু লেখে শিক্ষকের নিকট জমা দেন। এভাবে উত্তর জমা দেওয়া মোটেও ভাল কাজ নয়। আপনারা অবশ্যই আমাদের দেওয়া উত্তরটি ভালোভাবে পড়ে নিজের মতো করে ধারনা নিয়ে তারপরে লিখে তার শিক্ষকের নিকট জমা দিন। এতে করে আপনি সম্পূর্ণ নম্বর পাওয়ার যোগ্যতা অর্জন করবেন। আশা করি পরবর্তী সপ্তাহ থেকে আমাদের নির্দেশনাগুলো মেনে ভালো নম্বর পাওয়ার লক্ষ্যে আমাদের ওয়েবসাইটের উত্তরটি দেখে নিজের মতো করে লিখবেন এবং সম্পূর্ণ নাম্বার পাওয়ার পর আমাদেরকে কমেন্ট করে জানাবেন।

  • অ্যাসাইনমেন্ট দ্বারা নির্ধারিত কাজ:
  • নিবন্ধ লিখন: (সর্বোচ্চ ২৫০ শব্দ)

বিষয়বস্তু:

  • একজন মুসলিম হিসেবে মহান আল্লাহর বিধান মেনে চলার পদ্ধতি
  • উৎস: সূরা বাকারার ৫ম রুকু-র নির্দেশনা অনুসরণ।

নির্দেশনা

  1. পবিত্র কুর’আনুল কারিমের যেকোনো ব্যাখ্যাগ্রন্থ (তাফসীর) থেকে সুরা বাকারার ৫ম রুকুর সংক্ষিপ্ত ব্যাখ্যা সহযোগিতা নিতে হবে।
  2. ইন্টারনেটের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করা যেতে পারে।
  3. প্রয়োজনে নিজ পরিবারের অন্য সদস্যদের সাথে আলোচনা করে এর যথার্থ সমাধান করবে।
  4. কোনো তথ্য উৎস থেকে অবিকল (হুবহু) কোন তথ্য লিখে এসাইনমেন্ট জমা দেওয়া যাবেনা।
  5. অ্যাসাইনমেন্ট অবশ্যই নিজ হাতে লিখে জমা দিতে হবে।

About priojob com

Check Also

ষষ্ঠ (৬ষ্ঠ) শ্রেণি ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ১৪ তম সপ্তাহ

ষষ্ঠ (৬ষ্ঠ) শ্রেণি ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ১৪ তম সপ্তাহ প্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *